বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:০৭

শিরোনাম :
মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ!

বাকেরগঞ্জে ফেনসিডিল ভর্তি গাড়ি রেখে পালালেন মাদক ব্যবসায়ীরা

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্কঃ বরিশালের বাকেরগঞ্জে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বটতলা এলাকায় মাদক বহনকারী একটি প্রাইভেট কার আটক করে ৪৯৪ পিস ফেন্সিডিল উদ্ধার করেছে বাকেরগঞ্জ থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর বরিশালের চৌকস একটি দল।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ ফেন্সিডিল উদ্ধার করা হয়।তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি তারা।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এএসআই ইসমাইল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদকনিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো: এনায়েত হোসেনের নেতৃত্বে মাদকনিয়ন্ত্রণ অধিদফতর একটি দল মাদক বহনকারী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো গ ১২-২৩৭৬) বরিশাল থেকে ধাওয়া করে। বাকেরগঞ্জ থানাকে অবহিত করে পৌরসভার ভরপাশা বটতলা নামক স্থানে এলে সাদা রংয়ের ওই প্রাইভেটকারে থাকা মাদক-কারবারিরা ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেটকার রেখে চালকসহ পালিয়ে যায়। এরপর বাকেরগঞ্জ থানা পুলিশ প্রাইভেটকারটিকে জব্দ করে থানায় এনে তল্লাশী চালিয়ে ৪৯৪ পিস ফেন্সিডিল উদ্ধার করে।

মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের গাড়িটি ঘটনাস্থলে এলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় কনস্টেবল সানি এবং মেহেদি গুরুতর আহত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান জানান, প্রাইভেট কারটিকে জব্দ করে থানায় এনে তল্লাশী করে ৪৯৪ পিস ফেন্সিডিল পাওয়া গেছে। তবে সংশ্লিষ্ট কাউকে গ্রেফতার করা যায়নি।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net